1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ী সম্মিলিত সাংস্কৃতিক জোটের কমিটি অনুমোদন খলিলুর সভাপতি, ইমন সম্পাদক

  • আপডেট টাইম : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২২ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : মৌলভীবাজারের জুড়ী উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের ৩১ সদস্যের কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট। মো. খলিলুর রহমানকে সভাপতি, মো. আব্দুল হাকিম ইমনকে সাধারণ সম্পাদক এবং জায়েদ আনোয়ার চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে গঠিত কমিটিতে গত ১৬ ফেব্রæয়ারী সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি বরেণ্য গবেষক, লেখক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম কুদ্দুস স্বাক্ষর প্রদান করেন। বিশিষ্ট নাট্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি মো. শহীদ-উল ইসলাম প্রিন্সের উপস্থিতিতে গত ১০ ফেব্রæয়ারী কমিটি গঠিত হয়েছে।

জুড়ী উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ হলেন- সহ-সভাপতি মকবুল হোসেন দুলু, চন্দ্রজিৎ সিনহা, মো. ইমরুল ইসলাম, ডা. মফসিল আলী, বিশ্বজিৎ সেন গুপ্ত, সহ-সাধারণ সম্পাদক প্রণয় রঞ্জন দাস, শাহ আলম, অর্থ সম্পাদক মো. ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক বাবুল আহমদ, সাংস্কৃতিক সম্পাদক প্রসাদ রবিদাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহাবুব হাসান সাচ্চু, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক অশোক পাল, ক্রীড়া সম্পাদক রনজিত বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক কেশব মজুমদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুব্রত দেব দিপু, মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার শিমু, শিক্ষা ও পরিবেশ বিষয়ক সম্পাদক অরবিন্দ রুদ্র পাল, আইন বিষয়ক সম্পাদক মানিক দাশ। কার্যকরি কমিটির সদস্য হলেন মো. আব্দুল মোনেম মনু, ভারত রুদ্র পাল, প্রভাষিনী মোহন্ত, সায়েম জাফর ইমামি, মো. সেলিম রেজা, সৈয়দ মো. হারুন, রাধেশ্যাম লোহাড় (নানকা), সুধন সুত্রধর, শ্রীকান্ত রবিদাস ও রিংকু দাস।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..